সিলেটের দুসকীতে হরিনাম সংকীর্ত্তন শুরু বৃহস্পতিবার

প্রেস বিজ্ঞপ্তি :: কলিহত জীবের মঙ্গল কামনায় ও বিশ^শান্তিকল্পে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম ও রাধাকৃষ্ণের লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরের আখালিয়াস্থ সনাতনপল্লী দুসকী এলাকায় অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ৩০ নভেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় শ্রীমদ্ভাগবত গীতা পাঠ; পরিবেশনায়-শ্রীযুক্ত মহানামব্রত চক্রবর্তী (লিটন), সন্ধ্যা সাড়ে ৫টায় মঙ্গলঘট স্থাপন, সন্ধ্যা ৬টায় শ্রীশ্রী চৈতন্য চরিতামৃত পাঠ; পরিবেশনায়-শ্রী বিনোদ বিহারী দাস বাবুল, সন্ধ্যা ৭টায় আরতী কীর্ত্তন, রাত ৮টায় শুভ অধিবাস; পরিবেশনায়-শ্রীযুক্ত গিরিরাজ দাস জুয়েল। ১ ডিসেম্বর শুক্রবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম ও রাধাকৃষ্ণের লীলা সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে।
মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন- সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ প্রভুপাদ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ।
দুপুর ১২টায় ভোগারতি দর্শন, দুপুর ২টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মধ্যে মহাপ্রসাদ বিতরণ করা হবে।
কীর্ত্তন পরিবেশন করবেন- শ্রীশ্রী মহাপ্রভু সংঘ, পনিটুলা, সিলেট; শ্রীযুক্ত টিটু দাস, গৌর সম্প্রদায়, দিরাই; শ্রীযুক্ত দেবাশীষ দাস, বিয়ানীবাজার; শ্রীযুক্ত গিরিরাজ দাস জুয়েল, সিলেট; শ্রীযুক্ত সবিনয় সরকার, শ্রীযুক্ত নেপাল তালুকদার, নেত্রকোনা ও শ্রীযুক্ত হীরেন চন্দ্র দাস, সিলেট।
২ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় দধিভা- ভঞ্জন ও কীর্ত্তন সমাপন, পরিবেশনায়- শ্রীযুক্ত গিরিরাজ দাস জুয়েল।
মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য সনাতনী যুব সংঘ ও দুসকী সনাতনপল্লী, আখালিয়া, সিলেটের সভাপতি বিবেকানন্দ চক্রবর্তী ও সাধারণ সম্পাদক তন্ময় চন্দ্র দাস বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। -বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *